Saturday, March 13th, 2021




ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ভলিবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি: ‘মুজিববর্ষে শপথ করি, খেলাধুলায় জীবন গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিস ময়মনসিংহ এর ব্যবস্থাপনায় মুজিববর্ষে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে ফুলবাড়িয়া উপজেলায় ১১মার্চ সকালে ফুলবাড়িয়া সরকারি মডেল উচ্চ মাঠে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ভলিবল প্রতিযোগিতায় সদরের ৪টি স্কুল অংশ গ্রহণ করে।

উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত মোঃ আবু ওবায়দা সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে ফুলবাড়িয়া উপজেলাকে ভেন্যু করায় জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সাথে করোনা মহামারীতে পুষ্টিকর খাবারের পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে খেলাধুলার কোন বিকল্প নেই উল্লেখ করে তাৎপর্যপুর্ন বক্তব্য রাখেন।

অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত উভয় দলকে ধন্যবাদ জানান সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেওয়ার জন্য। উক্ত ভলিবল প্রতিযোগিতায় ২ – ১ সেটে চ্যাম্পিয়ন ফুলবাড়িয়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় এবং রানার্স আপ হয় কুশমাইল ইউনিয়ন বদর উদ্দিন উচ্চ বিদ্যালয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ