Saturday, February 20th, 2021




নান্দাইলে প্রতিবন্ধী আজিজকে সাহায্য করলেন আলমগীর কবির দোলন

 

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলার কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির নির্বাচিত সদস্য মো: আলমগীর কবির দোলন নি:সন্তান প্রতিবন্ধী বৃদ্ধ আজিজের জন্যে বাড়িয়েছেন সহযোগিতার হাত।

“প্রতিবন্ধী বৃদ্ধ আজিজের কান্না শুনছে না কেউ! ” এই শিরোনামে ফেসবুকে একটি সচিত্র লেখা প্রকাশের একদিন পর সেই আব্দুল আজিজের জন্যে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নান্দাইল পৌরসভাস্থ বালিয়াপাড়া মহল্লায় প্রতিবন্ধী আব্দুল আজিজের বাড়িতে আলমগীর কবির দোলন প্রদত্ত মানবিক সহায়তার নগদ অর্থ প্রতিবন্ধী বৃদ্ধ আজিজের হাতে তুলে দেওয়া হয়।

বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার সভাপতি শাহ আলম ভুইয়া প্রতিবন্ধী বৃদ্ধ আজিজের হাতে এই অর্থ তুলে দেন। তার স্ত্রী মনিরা খাতুন এসময় স্বামীর পাশে উপস্হিত ছিলেন।

এসময় উপস্হিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার সহ-সভাপতি মো: গোলাম মোস্তফা,সাধারণ সম্পাদক প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল।

নগদ অর্থ সহযোগিতা পেয়ে আব্দুল আজিজ কান্না শুরু করেন। আকাশের দিকে দুহাত তুলে দোয়া করেন।আর তার স্ত্রী মনিরা খাতুনের শুকরিয়ার যেন শেষ নেই।

বিপদগ্রস্থ অসহায় মানুষের পাশে একটু সহযোগিতার হাত বাড়ালে মানুষ যেএতো খুশি হয়,সত্যিই তা অকল্পনীয়। চোখে না দেখলে তা বিশ্বাস হয় না।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি ২০২১) নান্দাইল উপজেলা শাখার কৃষি ব্যংক থেকে সরকার প্রদত্ত প্রতিবন্ধী ভাতার টাকা উত্তোলন করতে গিয়ে হেনস্থা ও বিড়ম্বনার শিকার হন কার্ডধারী আব্দুল আজিজ। এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ প্রেসক্লাব নান্দাইল শাখার সভাপতি শাহ আলম ভুইয়ার লেখায় প্রকাশিত হলে অসহায় আব্দুল আজিজের আকুতি অনেকের মানবিক দৃষ্টি কাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ