Thursday, February 13th, 2020




স্বামীর দায়ের কোপে স্ত্রীর মৃত্যু

রাজধানীর হাতিরপুলে একটি বাসায় সাজেদা (৩৫) নামে এক গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ফেরদৌসের বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্বামীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ থেকে দু/তিন বছর আগে স্বামীর সঙ্গে ঢাকায় আসেন সাজেদা। ভূতের গলি এলাকায় দুই শিশুসন্তানসহ ভাড়া বাসায় থাকতেন তারা। সাজেদা কাজ করতেন বিভিন্ন বাসাবাড়িতে। তার স্বামী রিকশাচালক ফেরদৌস নেশা করতেন। সাজেদা পরকীয়া করেন এমন সন্দেহ ছিল ফেরদৌসের।

বুধবার রাত সাড়ে আটটার দিকে ফেরদৌস বাসায় ফেরেন। এ সময় স্ত্রী’র সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে তিনি সাজেদাকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলে সাজেদা মারা যান।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সাজেদাকে দা দিয়ে কোপানোর সময় তার চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গেলে ফেরদৌস পালানোর চেষ্টা করেন। তখন লোকজন তাকে আটকে পুলিশের খবর দেয়। পুলিশ ফেরদৌসকে থানায় নিয়ে যায়। সাজেদার মরদেহ উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিতোষ চন্দ্র গণমাধ্যমকে বলেন, ফেরদৌস ও সাজেদার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। স্বামী তাকে নানা বিষয়ে সন্দেহ করতেন। এর জের ধরে বুধবারও দুজনের মধ্যে ঝগড়া হয়। এরই একপর্যায়ে ফেরদৌস সাজেদাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। ফেরদৌসকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ

Advertisement