Tuesday, May 18th, 2021




পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন

পঞ্চগড়: অনুসন্ধানী সাংবাদিকতার পরিচিত মুখ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও তাকে হেনস্থাকারীদের শাস্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে পঞ্চগড় প্রেসক্লাবের আয়োজনে জেলা শহরের শেরে বাংলা পার্কের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে এই কর্মসূচী পালন করা হয়।

পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল আলমের সভাপতিত্বে মানব্বন্ধনে বাংলাদেশ জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল সালেক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু, দৈনিক দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি জেষ্ঠ্য সাংবাদিক শহিদুল ইসলাম শহীদ, বাংলাদেশ প্রতিদিনের সরকার হায়দার, দৈনিক প্রথম আলোর রাজিউর রহমান রাজু ও দৈনিক কালের কন্ঠের লুৎফর রহমান, জেলা গণসংহতি আন্দোলনের আহবায়ক সাজেদুর রহমান সাজু, প্রথম আলো বন্ধুসভার সভাপতি শিহাব চৌধুরী প্রমূখ বক্তব্য দেন।

এতে স্থানীয় সমাজকর্মী রাজিউর রহমান রাজু, সময়টিভির আব্দুর রহিম, মোহনা টিভির জামিল চৌধুরি ডলার, এসএ টিভির কামরুজ্জামান টুটুল, ইনকিলাবের সম্রাট হুসাইন, বাংলানিউজের সোহাগ হায়দার, বাংলাটিভির ডিজার হোসেন বাদশা, দেশের পত্রের মমতাজ আলী, সংবাদকর্মী রাশেদুর ইসলাম রাশেদ, ইনশান সাগরেট, আবু হাসান, জেলার বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাকে দ্রুত মুক্তির দাবিতে কেন্দ্রিয় সাংবাদিক নেতাদের প্রতি সাংবাদিকদের আন্দোলন কর্মসূচী ঘোষণার দাবি করা হয়। একই সাথে রোজিনা ইসলামকে হেনস্তাকারীদেও বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহনেরও দাবি জানানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ