Tuesday, April 13th, 2021




করোনা সচেতনতায় পঞ্চগড় বাইকার্স ক্লাবের মাস্ক বিতরণ

পঞ্চগড়: করোনা ভাইরাসের পাদুরভাব দিন দিন বেড়ে যাওয়ায় পঞ্চগড়ের সাধারণ মানুষের মাঝে মাস্ক পড়া নিশ্চিত করতে মাস্ক বিতরণ করেছে পঞ্চগড় বাইকার্স ক্লাব (পিবিসি)। পথচারী, রিক্সা-ভ্যানচালক, মোটরসাইকেল চালকসহ জনসাধারণকে করোনার এই সময়ে সচেতন করতে প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনের পাশপাশি এই কার্যক্রম শুরু করেছে বলে পঞ্চগড় বাইকার্স ক্লাবের সদস্যরা জানান।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে পঞ্চগড় শহরের শেরে বাংলা পার্ক চৌরঙ্গী মোড় এলাকায় মাস্ক বিতরণ করে সংগঠনটির সদস্যরা।

এসময় পঞ্চগড় বাইকারর্স ক্লাবের (পিবিসি) উপদেষ্টা তনয় সিং, পঞ্চগড় বাইকারর্স ক্লাব (পিবিসি) এডমিন রেজাউল করিম রাজু, মোডারেটর মোতালেব হোসেন, সারমিন রিপা,আলম,দিপু,রিপন, মিশু, রুবেল, রনি সহ সংগঠটির সদস্যরা উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ শেষে পঞ্চগড় বাইকারর্স ক্লাব (পিবিসি) এডমিন রেজাউল করিম রাজু বলেন, সংগঠটির সদস্যদের নিজেদের অর্থায়নে ১ হাজারের মত মাস্ক বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে ও সকলের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য সংগঠনের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতে সংগঠনের পক্ষ থেকে মহাসড়কে গতিরোধক গুলোতে রং করে দেয়া হবে। যাতে করে গাড়ি চালকদের মহাসড়কে চলাচল করতে সুবিধা হয়। সেই সাথে আমাদের সংগঠনের সদস্যরা মোটরসাইকেল চালকদের মাঝে উচ্চ গতিতে গাড়ি না চালানো, গাড়ির লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্স ব্যবহার করাসহ নানা সচেতনতামুলক কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ