Thursday, March 18th, 2021




পুলিশে হাত থেকে বাঁচতে শরীরে পেট্রোল ঢেলে আসামির আত্মহত্যা!

সিরাজগঞ্জ সদর উপজেলার মধ্যযমুনার গটিয়ার চরে পুলিশে হাত থেকে বাঁচতে নিজের শরীরে নিজেই পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে আত্বহত্যা করেছে এক মোটরসাইকেল চোর দলের প্রধান জুয়েল রানা (৩৫)। সে গটিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে। বুধবার (১৭ মার্চ) বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারটি চোরাই মোটর সাইকেল সহ তার বসত ঘর পুড়ে গেছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত জুয়েল রানার বিরুদ্ধে আটটি চুরিসহ নয়টি মামলা রয়েছে। তাছাড়া তার নেতৃত্বে মাঝে মাঝেই মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। মূলত মামলার সূত্র ধরেই গতকাল বুধবার দুপুরে সদর থানার উপ পুলিশ পরিদর্শক মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ নৌকা যোগে যমুনা নদী পার হয়ে কাওয়াকোলা ইউনিয়নের গটিয়ারচর গ্রামে জুয়েলের বাড়ীতে অভিযান চালায়। এসময় জুয়েল বাড়ীতে নিজের ঘরেই অবস্থান করছিল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়েল ঘরের দরজা আটকে বসে থাকে। অনেক ডাকা ডাকির পর সে দরজা না খুলে পুলিশ সদস্যদেরকে তার বাড়ী ছেড়ে চলে যেতে বলে এবং নানা ভাবে হুমকি-ধামকি দেয়। এক পর্যায়ে পুলিশ ওই ইউনিয়নের চেয়ারম্যানকে ঘটনাস্থলে ডেকে পাঠান। চেয়ারম্যান আব্দুল মজিদ মাস্টার ওই ওয়ার্ডের মেম্বর জহুরুল ইসলামকে সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়েল রানাকে দরজা খোলার জন্য ডাকাডাকি করেন। তাতেও তার সাড়া মেলেনি। এক পর্যায়ে ঘরের ভিতর থেকে আগুনের শিখা বের হতে দেখা যায়। এসময় পুলিশ দরজা ভেঙে ভিতর থেকে আগুনে পোড়া জুয়েলের মৃতদেহ উদ্ধার করে। এছাড়া ঘরের মধ্যে থাকা চারটি চোরাই মোটরসাইকেলও পুড়ে যায়।

কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ এবং স্থানীয় ইউপি সদস্য জহুরুল ই্সলাম জানান আমাদের ধারনা পুলিশের হাত থেকে বাঁচতে জুয়েল ঘরের ভিতর থাকা মোটরসাইকেলের পেট্রোল নিজের শরীরে ঢেলে তাতে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী আরো জানান, অভিযুক্ত জুয়েল হোসেনের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড, ছিনতাই, রাহাজানি এবং চুরির অভিযোগে আটটি মামলাসহ বেশ কয়েকটি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এছাড়া তিনি একটি মামলার সাজাপ্রাপ্ত প্রাপ্ত পলাতক আসামি।

কাওয়াকোলা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ মাস্টার এবং সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার জহুরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাদের ধারনা পুলিশের হাত থেকে বাঁচতে জুয়েল ঘরের ভেতর থাকা মোটরসাইকেলের পেট্রোল নিজের শরীরে ঢেলে তাতে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ