Wednesday, February 24th, 2021




বগুড়ায় নৌকার বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

বগুড়া: বগুড়ায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে পৌরসভায় মেয়র পদে নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় পৌর আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য আব্দুল মান্নান আকন্দকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বগুড়া পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান আকন্দ মেয়র পদে জগ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অন্যদিকে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির পৌর কমিটির সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি।

দল থেকে অব্যাহতির বিষয়ে আব্দুল মান্নান আকন্দ বলেন, বিষয়টি আমার জানা নেই। তাছাড়া কোনো সভা না করে এককভাবে কাউকে অব্যাহতি দেওয়া যায় না। আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। মেয়র পদে আমার নির্বাচন করার ইচ্ছা বহু দিনের। যেহেতু আমি ব্যক্তিগতভাবে মনে করি স্থানীয় সরকার নির্বাচনে দলীয় প্রতীক ব্যবহার করা উচিত নয়, তাই আমি আমার দলের কাছে মনোনয়ন চাইনি। আমি ব্যক্তিগত সিদ্ধান্তেই প্রার্থী হয়েছি।

আওয়ামী লীগ বগুড়া পৌর কমিটির সভাপতি রফি নেওয়াজ খান রবিন জানান, আব্দুল মান্নান আকন্দ দলের সদস্য হয়েও পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাছাড়া তিনি নির্বাচনী প্রচারে গিয়ে আওয়ামী লীগের সিনিয়র একাধিক নেতাকে গালিগালাজ করেছেন।

তিনি বলেন, আব্দুল মান্নান আকন্দের এসব কর্মকাণ্ডের কথা দলের কেন্দ্রীয় কমিটির কাছে জানানো হয়। পরে কেন্দ্রের পরামর্শ অনুযায়ী তাকে পৌর আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ড কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ