Tuesday, February 16th, 2021




পটুয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

পটুয়াখালী: মেয়াদোত্তীর্ণ হওয়ায় পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার এবং সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়ার নেতৃত্বাধীন কমিটি বিপুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞিপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

এদিকে সদ্য বিলুপ্ত হওয়া কমিটি কর্তৃক গত ১০ ফেব্রুয়ারি জেলা ছাত্রলীগের গঠন করা পটুয়াখালী পৌর ছাত্রলীগ, মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ এবং গলাচিপা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তি বাতিল করা হয়েছে।

এছাড়া জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ১০ কর্ম দিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাহসান আহম্মেদ রাসেল এবং সহ সম্পাদক শেখ রিজওয়ান আলীর কাছে জীবন বৃত্তান্ত দেওয়ার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য মির্জাগঞ্জ এবং গলাচিপা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের ওই সব এলাকায় কমিটির পক্ষে বিপক্ষে দফায় দফায় মিছিল মিটিং সহ গলাচিপা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে হামলার ঘটনাও ঘটে।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত জেলার সব ইউনিটকে কমিটি না করার জন্যও সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ