Thursday, May 2nd, 2019




ভিকারুননেসার অধ্যক্ষ নিয়োগে অনিয়মের অভিযোগ অভিবাবকদের

অধ্যক্ষ নিয়োগে অনিয়ম এর অভিযোগ করেছে ভিকারুননেসা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী অভিবাবকদের একটি অংশ । অভিবাবক বৃন্দের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ করেন এ কে এম খোরশেদ আলম। বৃহষ্পতিবার ঢাকা রিপোর্টাস ইউনিটিতে অভিবাবকবৃন্দের পক্ষে সংবাদ সম্মেলন করেন এ কে এম খোরশেদ আলম, আনিসুর রহমান আনিস,জাহাঙ্গীর আলম চৌধুরী,নুরুল হাসান ইমন প্রমুখ।সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে ভর্তি বানিজ্য, শিক্ষার মান নিয়ে শঙ্কা ও গভর্নিংবডির দুর্নীতির বিষয় উল্লেখ করা হয়।
লিখিত অভিযোগে এ কে এম খোরশেদ আলম বলেন দীর্ঘ ৮ বছর ভারপ্রাপ্ত অধ্যক্ষ দ্বারা প্রতিষ্ঠানটি পরিচালনা করায় শিক্ষার মান নিয়ে আমরা শঙ্কিত।ভারপ্রাপ্তরা শিক্ষার মান উন্নয়নে ব্যস্ত না থেকে ম্যানেজিং কমিটি ম্যানেজ করতে ব্যস্ত সময় পার করছেন। ফারহানা নামে এক শিক্ষক প্রতিনিধি ভর্তি বাণিজ্যে মূল হোতা বলে উল্লেখ করেন তিনি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ৮শতাধিক বেশি শিক্ষার্থী ভর্তি করা হয়েছে। অতিরিক্ত শিক্ষার্থী ভর্তির কারণে প্রতিষ্ঠানটির পরিবেশগত সমস্যা বৃদ্ধি পাচ্ছে। খোরশেদ আলম বলেন.অতিরিক্ত শিক্ষার্থীর কারণে নোংরা টয়লেট ও পানি সংকট সমস্যাগুলো প্রকট আকার ধারণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ