Wednesday, April 10th, 2019




টঙ্গীতে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার: গাজীপুর সিটি করপোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন সরকারকে মোবাইলফোনে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। গত মঙ্গলবার রাতে কাউন্সিলরের মোবাইলে ফোন করে অজ্ঞাত এক ব্যক্তি (০১৭৬৭১৮০২৬১) এ নম্বর হতে হুমকি প্রদান করে। এঘটনায় ওই রাতেই টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৩৭১) করেন তিনি।
সাধারণ ডায়েরি সুত্রে জানা যায়, রাত আনুমানিক সোয়া ১০টার দিকে কাউন্সিলরের ব্যক্তিগত মোবাইলে ফোন করে অজ্ঞাতনামা এক ব্যক্তি বিভিন্ন অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে অপর প্রান্ত থেকে অজ্ঞাতনামা ওই ব্যক্তি কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারকে খুনসহ তার পরিবারের সদস্যদের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে কল কেটে দেয়। পরে বিষয়টি থানার অফিসার ইনচার্জ এর সঙ্গে পরামর্শ করে একটি জিডি করেন তিনি।
কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার অভিযোগ করে বলেন, সম্প্রতি ৫৭ নম্বর ওয়ার্ডে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয় ছাত্রলীগ কর্মী প্রিন্স মাহমুদ নাহিদ। ওই ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে টঙ্গী পূর্ব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। ইতোমধ্যে র‌্যাব ওই হত্যাকা-ের সঙ্গে জড়িত প্রধান আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। কিন্তু মামলা হওয়ার পর থেকে স্থানীয় একটি রাজনৈতিক মহল রাজনৈতিক ফায়দা লুটার উদ্দেশ্যে ওই মামলায় আমাকে এবং আমার দলীয় কর্মীদের ফাঁসানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিষয়টি আমি স্থানীয় সাংসদ ও মহানগর আওয়ামীলীগের জ্যৈষ্ঠ নেতাকর্মীদের অবহিত করেছি। ধারণা করা হচ্ছে, ওই মামলাকে কেন্দ্র করে আমাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে।
এব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার তার মোবাইলফোনে হুমকি প্রদানের বিষয়টি অবহিত করে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ