Sunday, March 17th, 2019




শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : ফরিদা ইয়াসমিন

মো. জাকির হোসেন:
জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তলাবিহীন ঝুড়ি থেকে দেশকে উন্নতশীল রাষ্ট্রে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করছেন। তিনি বলেন, দেশ ও দেশের মানুষকে ভালো না বাসলে সাংবাদিকতা করা যায় না। সাংবাদিকতার মূলমন্ত্র হলো সততা। সততার মাধ্যমে সমাজের দুর্নীতি ও মানুষের অভাব অভিযোগ গণমাধ্যমে তুলে ধরতে হবে। তিনি আরও বলেন, জঙ্গিবাদ মানুষকে বেহেস্তে নিতে পারে না। জঙ্গিবাদকে ইসলাম সমর্থন করে না।
শনিবার বিকেলে টঙ্গীর মুদাফা ভোলারটেক এলাকায় গোল্ডেন ড্রীমস এ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বিধবার মাঝে ঘর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গোল্ডেন ড্রীমস এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ও গাজীপুর মহানগর যুবলীগ নেতা সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. আজিজুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রমজান আলী, মোশারফ হোসেন, হাজী ইয়াছিন মিয়া, যুবলীগ নেতা মনির হোসেন, জাকির হোসেন প্রমুখ।
পরে গোল্ডেন ড্রীমস এ্যাসোসিয়েশনের উদ্যোগে নির্মিত আধাপাকা ঘরের চাবি বিধবা চম্পা বেগমকে হস্তান্তর করা হয়।
নতুন ঘর পেয়ে বিধবা চম্পা বেগম আবেগাপ্লুত হয়ে বলেন, কয়েক বছর আগে হার্টএ্যাটাকে আমার স্বামী শাহাজউদ্দিন মারা যান। তিন ছেলেকে নিয়ে অসহায় অবস্থায় দিনযাপন করছিলাম। আমাদের নেতা সাইফুল ইসলাম ঘর তৈরি করে দেয়ায় আমি খুব খুশি।
গোল্ডেন ড্রীমস এ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, আগামী বছর জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে পুরো গাজীপুরে হতদরিদ্র , অসহায় ও বিধবা নারীদের মাঝে একশটি ঘর বিতরণ করা হবে। এছাড়াও পুরো গাজীপুরে দুই কোটি বিভিন্ন ফলদ ও বনজ গাছের চারা রোপন করা হবে। তিনি বলেন, শুরু রাজনীতি ছাড়াও বিভিন্নভাবে সমাজের মানুষের সেবা করা যায়। তাই সমাজের মানুষকে সেবা দেয়ার জন্য আমি ভিন্ন ভিন্ন প্রকল্প হাতে নিয়ে সেবা কার্যক্রম চালিয়ে যাবো। তিনি বলেন, আমার কাছে ব্যক্তিস্বার্থের চেয়ে গরীব-দু:খী মানুষের অভাব-অভিযোগ বেশি গুরুত্বপাবে। এলাকায় অনেকেই তো রাজনীতি করে। মানুষের জন্য কয়জনে রাজনীতি করে-এমন প্রশ্ন রাখেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ