Wednesday, February 27th, 2019




বঞ্চিত শিশুদের মাঝে খাবার ও পোশাক বিতরণ করেছে ক্ষুধা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটি

রাজধানীর মিরপুরে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার ও পোশাক বিতরণ করেছে সামাজিক সংগঠন ক্ষুধা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটি । এসময় পার্শবর্তী খলিলের বস্তি এলাকার প্রায় তিন শতাধিক সুবিধা বঞ্চিত শিশু ও তাদের পরিবারকে খাবার বিতরণ করেন সংগঠনটির কর্মীরা।

খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি মইনুল হোসেন খান নিখিল।অনুষ্ঠানটি দুপুর ১ টায় মিরপুরের কাজীপাড়া এলাকায় শুরু হয়ে দুপুর ২:৩০ টায় শেষ হয়। অনুষ্ঠানে মইনুল হোসেন খান নিখিল সংগঠনটির সকল কর্মীদের এমন একটি আয়োজনকে সাধুবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত সুবিধা বঞ্চিত শিশুরা

এসময় তিনি উপস্থিত সকল সুবিধা বঞ্চিত শিশু ও তাদের অভিবাবকদের নিকট সংগঠনটির সকল কর্মীদের জন্য দোয়া চেয়েছেন। তিনি বলেন, ক্ষুধা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটির মত করে সকলেই যদি সুবিধা বঞ্চিত শিশু ও সমাজের অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসে তবেই বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাবে। বাংলাদেশের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে তিনি উপস্থিত সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন। অনুষ্ঠানে রাজনীতিবিদ,সাংবাদিক সহ সমাজের বিভিন্ন স্থরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় ক্ষুধা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটির চেয়ারম্যান আব্দুল গাফ্ফার রানা বলেন, আমরা শুধুমাত্র খাবার ও বস্ত্র বিতরণ ই নয়, পাশাপাশি আমরা অসচ্ছল ও সুবিধা বঞ্চিত সকলকে শিক্ষা উপকরণ ও সহযোগিতা প্রদান করে যাচ্ছি। সংগঠনটির কো চেয়ারম্যান জোবায়দা খান বলেন, সমাজের সকলের সহযোগীতায় আমরা সুবিধা বঞ্চিত ও অসহায়দের সাহায্যে এগিয়ে যাবো। তিনি বলেন, ইতিমধ্যে আমরা এসব অসহায় ও বঞ্চিত শিশুদের শিক্ষা ও পাঠ দান সুবিধা প্রদান করার লক্ষে বিভিন্ন স্থানে প্রি-প্রাইমারী স্কুল নির্মানের পরিকল্পনা গ্রহণ করেছি। ক্ষুধা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটি এর সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো অনলাইন গণমাধ্যম টুডে টাইমস।

এছাড়াও যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সদস্যরা স্বেচ্ছাসেবক হিসেবে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করেন। অনুষ্ঠানে যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি অলিদুর রহমান অলি বলেন, এমন উদ্যোগ সমাজের প্রতিটি স্বচ্ছল মানুষের গ্রহণ করা প্রয়োজন। তবেই সুন্দর একটি সমাজ ব্যবস্থা তৈরী করা সম্ভব। অনুষ্ঠানে দৈনিক ডেসটিনির ঢাকা ক্যান্টনম্যান্ট প্রতিনিধি ফেরদৌস হাসান বলেন, এমন একটি মহত উদ্যোগ সমাজকে পাল্টে দিতে পারে। প্রত্যেকের উচিৎ অসহায় শিশুদের জন্য সাধ্যের মধ্যে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়া। খাবার ও পোশাক বিতরণ শেষে অনুষ্ঠানটির সভাপতি ও ক্ষুদা নিবারণ ওয়েলফেয়ার সোসাইটি এর ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মিরাজ সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

ক্ষুধা নিবারণ ওয়েল ফেয়ার সোসাইটি ফেইসবুক পেইজ টি ভিজিট করতে ক্লিক করুন: www.facebook.com/khudanibaron

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ