Tuesday, September 4th, 2018




টঙ্গীতে ঈদ-পরবর্তী সপ্তাহব্যাপী পরিচ্ছন্ন কর্মসূচী

ঈদুল আজহার পর টঙ্গীর পরিবেশে রক্ষায় আধুনিক পরিবেশ উন্নয়ন মূলক প্রতিষ্ঠান অভিযাত্রা ও যুগান্তর-স্বজন সমাবেশ টঙ্গী উদ্যোগে কোরবানীর বর্জ্য অপসারণ, জবাইকৃত পশুর রক্ত-হাড়-মলমূত্র মাটিচাপা এবং কোরবানীকৃত স্থানে ব্লিচিং পাউডার ছিটানোর সপ্তাহব্যাপী কর্মসুচী গত ২৯ আগষ্ট বুধবার শেষ হয়েছে।
গত ২৩ আগষ্ট সকাল ১০টায় বড় দেওড়া হাজী বাড়ী প্রাঙ্গনে সপ্তাহব্যাপী পরিছন্ন কর্মসূচীর উদ্বোধন করেন গাজীপুর সিটি করপোরেশন ৫৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মোঃ সোলেমান হায়দার। যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির পরিচালনায় অভিযাত্রার চেয়ারম্যান এড. আজিম হায়দার এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন হাজী তোফাজ্জল হোসেন একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক হাজী মনিরুজ্জামান মনির, অভিযাত্রার ব্যবস্থাপনা পরিচালক আমিরুল ইসলাম, পরিচালক নাসিমুল গনি, লিটন, সমাজকর্মী রুবেল মিয়া, রাকিব উদ্দিন, আঃ রাজ্জাক দেওয়ান, সেলিম মিয়া, তাহের মিয়া, আঃ করিম, রনি প্রমুখ।
অনুষ্ঠানে উদ্বোধক হাজী সোলেমান হায়দার বলেন টঙ্গীর কিছু শিক্ষিত, কর্মঠ ও নিষ্ঠাবান যুবক আধুনিক ও উন্নয়নমূখী সমাজ গঠনে ২০০৩সালে গড়ে তোলে “অভিযাত্রা”। তারা নানামূখী কাজ করে পরিবেশ ও সমাজের উন্নয়নে ভূমিকা রাখছে। আর এই কাজের সঙ্গে যুগান্তর স্বজন সমাবেশ যুক্ত হওয়ায় আমি আনন্দিত। তাদের কাজ প্রশংসার দাবি রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ