Sunday, April 19th, 2020




করোনার মধ্যেই আমেরিকায় চলে গেলেন ইউপি চেয়ারম্যান

বিশ্বে এখন করোনা পরিস্থিতি সবচেয়ে খারাপ আমেরিকায়। সেখানে প্রতিদিন কয়েক হাজার মানুষ কোভিড-১৯ রোগে মারা যাচ্ছেন। করোনাভাইরাসের এমন দুর্যোগের মধ্যে এলাকা ছেড়ে আমেরিকায় পাড়ি জমিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ৫ নম্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আল শফি আনসারী। গত ১৩ এপ্রিল সংশ্লিষ্ট কাউকে কিছু না বলে তিনি এলাকা ছেড়ে আমেরিকায় পাড়ি জমান।

চেয়ারম্যানের পরিবারের একটি সূত্র জানিয়েছে, শাহ আল শফি আনসারী আমেরিকার নাগরিক। গত ১৩ এপ্রিল একটি বিশেষ ফ্লাইটে তিনি আমেরিকা চলে যান।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় প্রশাসনসহ জেলা প্রশাসনের তোলাপাড় সৃষ্টি হয়েছে। ওই ইউপির সচিব সজীব কুমার সাহা জানান, গত ১৩ এপ্রিল তার সঙ্গে মোবাইলে শেষ কথা হয়। সেদিন তিনি ঢাকায় অবস্থান করছিলেন। পরে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি আমেরিকায় চলে গেছেন।

এ বিষয়ে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান জানান, ওই ইউপি চেয়ারম্যানের এলাকায় হঠাৎ অনুপস্থিতির বিষয়টি জানতে পেয়ে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তাকে ফোনে পাওয়া যায়নি। বিষয়টি তিনি জেলা প্রশাসককের স্থানীয় সরকার শাখায় অবহিত করেছেন।

ইউপি চেয়ারম্যান শাহ আল শফি আনসারীরর কার্যক্রম পরিচালনার জন্য প্যানেল চেয়ারম্যান-২ মনিরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানান সচিব সজীব কুমার সাহা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ