Tuesday, April 7th, 2020




চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে রোগীর মৃত্যু, হাসপাতাল লকডাউন

কিশোরগঞ্জের কটিয়াদীর একটি বেসরকারি ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাড়ি ফেরার পথে যুবকের মৃত্যু হয়েছে। পরে ওই হাসপাতাল লকডাউন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার সকালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সজিবুল ইসলাম সুমন আকন্দ (৩০) নামে এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভের মৃত্যু হয়। সন্ধ্যায় হাসপাতালটি লকডাউন ঘোষণা করে প্রশাসন।

সজিবুল ইসলাম সুমন আকন্দ পার্শ্ববর্তী পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের নামাপুটিয়া গ্রামের বাসিন্দা।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জানান, সুমন আকন্দ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টজনিত উপসর্গ নিয়ে কটিয়াদীর ওই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়েছে। ফলে অধিকতর নিরাপত্তার জন্য হাসপাতালটি সাময়িকভাবে লকডাউন করা হয়েছে।

তিনি জানান, সুমনের জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট থাকায় এক সপ্তাহ আগে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছিল। কিন্তু তিনি হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে ঘোরাফেরা করতে থাকেন। মঙ্গলবার দুপুরে কটিয়াদী থেকে ফেরার পথে বাড়ির সামনে তিনি মারা যান। খবর পেয়ে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি টিম ঘটনাস্থলে যায় এবং নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ