Monday, March 30th, 2020




অসহায় হতদরিদ্রদের পাশে মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ

মো. আশরাফুল জাহান শাওলিন, মতলব দক্ষিণ, চাঁদপুর : বিশ্বব্যাপি করোনা আতঙ্কে সবচেয়ে বেশি বিপদের সম্মুখীন হয়েছেন সুবিধাবঞ্চিত, দিনমজুর অসহায় ও খেটে খাওয়া মানুষজন। দেশের প্রায় সকল নাগরিক বাড়িতে অবস্থান করায় কর্মহীন হয়ে পড়েছেন এসকল মানুষগুলো। এর ফলে চরম খাদ্য সংকট দেখা দিয়েছে দিন এনে দিন খাওয়া এসকল মানুষগুলোর।এই সময় অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ । ৩০ মার্চ মতলব বাজারসহ বিভিন্ন গ্রামে গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন তারা। যার প্রতি প্যাকেটে ছিল চাল,মশারির ডাল,আলু,সয়াবিন তেল ও মাস্ক।

এই সময় ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন বলেন, “সমাজের বিত্তশালী লোকজন এসকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এদের বেঁচে থাকার প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করলে এ মানুষগুলো কিছুটা হলেও স্বস্তি পাবে। আজকে আমার এ কার্যক্রমের মূল উদ্দেশ্য হল সমাজের উচ্চ শ্রেণির মানুষরা যেন এসকল ছিন্নমূল মানুষদের জন্য এগিয়ে আসে এবং তাদের পাশে থাকে। তবে সাহায্য করার সময় তাদের পরিচয় গোপন রাখবেন, মনে রাখতে হবে তাদেরও আত্মসম্মানবোধ আছে।”

এ সময় উপস্থিত ছিলেন মতলব পৌর ছাত্রলীগ নেতা তৌসিফ মোল্লা,মোঃ গোলাম রাব্বী, ৬নং ওয়ার্ড ছাত্রলীগ এর সভাপতি দেওয়ান মোঃ কাউছার,সাহাবুদ্দিন সোহেল,নুর মোঃ তামিম, মতলব সরকারী ডিগ্রি কলেজ ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শাহ মোয়াজ্জেম পাভেল,সালেহ আহমেদ শিশির, সহ-সভাপতি আল ইকরাম খন্দকার,ফয়সাল আহমেদ টুটুল,নায়েরগাও ইউনিয়ন ছাত্রলীগ নেতা আবু সুফিয়ান,নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা তামজীদ মিয়াজী,মতলব পৌর যুবলীগ নেতা শরীফ মিয়াজী,নাজমুল হাসান,সজীব মৃধা,আলম হোসেন,ফখরুল ইসলাম প্রমুখ।

মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বলা হয়েছে- যতদিন এই মহামারী করোনার প্রভাব থাকবে ততদিন তারা তাদের সাধ্যমতো গরীব এবং অসহায়দের পাশে থেকে সাহায্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ