Wednesday, March 4th, 2020




কুষ্টিয়ায় জামায়াতের ২৭ কর্মী গ্রেফতার

কুষ্টিয়ায় একটি বাড়িতে গোপন বৈঠক চলাকালে জামায়াতের রোকন ও নারী জামায়াত কর্মীসহ ২৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় বিপুল পরিমাণ জিহাদি বই,সিডি ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বুধবার (৪ মার্চ) বিকালে কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। এ সময় জামায়াতের রোকন মাহবুবুর রহমান ও তার স্ত্রী নাসিমা খাতুনসহ অপর ২৫ জন নারী জামায়াত কর্মীকে আটক করা হয়। অভিযানকালে আটকৃকতদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ, নগদ ৯ হাজার ৯২৩ টাকা, ১৭টি মোবাইল ফোন, ৪টি সিডি, জামায়াতের গঠনতন্ত্রসহ বিভিন্ন ধরনের বই উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবী আটককৃতরা সবাই জামায়াতে ইসলামের সক্রিয় নেতা-কর্মী এবং তারা নাশকতার পরিকল্পনা করছিল। এরা সবাই কুষ্টিয়া সদর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মামলা হয়েছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান (প্রশাসন ও অপরাধ) ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গ্রেফতারকৃতরা সবাই জামায়াতের সক্রিয় নেতা-কর্মী এবং তারা নাশকতার পরিকল্পনা করছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ