Saturday, February 29th, 2020




‘পাপিয়ার কললিস্টে পাওয়া ৩৩ এমপি ও ১১ মন্ত্রীর নাম প্রকাশ করতে হবে’

জালটাকা, অস্ত্র ও মাদক মামলায় গ্রেফতার যুবলীগ নেত্রী পাপিয়া সব অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নেতাদের নাম জনগণের সামনে প্রকাশ করতে হবে বলে দাবি করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন।

তিনি বলেছেন, ‘পাপিয়ার মোবাইলের কললিষ্টে ৩৩ জন এমপি ও ১১ মন্ত্রীর নাম পাওয়া গেছে। জনগনের সম্মুখে তাদের নামও প্রকাশ করতে হবে।’

আজ শনিবার দুপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে এ দাবি করেন খায়রুল কবির খোকন।

তিনি বলেন , ‘মাদক ও অস্ত্র ব্যবসাসহ নানা অপকর্মের হোতা পাপিয়া আওয়ামী লীগেরই সৃষ্টি। তাদের দলে এরুপ পাপিয়া আরো রয়েছে। এই পাপিয়ার অপকর্ম শুধুমাত্র নরসিংদীকেই খাটো করে নাই, বিশ্বের বুকে বাংলাদেশকেও খাটো করেছে। তার মোবাইলের কল লিষ্টে পাওয়া ৩৩ জন এমপি ও ১১ মন্ত্রীর নাম জনগনের সম্মুখে প্রকাশ করতে হবে।’

এ সময় কাদের ছত্রছায়ায় পাপিয়ারা বেড়ে উঠেছে তাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

বক্তব্যের আগে বেলা ১২টার দিকে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিএনপির চিনিশপুরুস্থ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি ঢাকা সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেলা খানার মোড়ে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট বাসেদ, যুগ্ম- সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল ,সেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কবির হোসেন, যুবদলের সহ-সভাপতি শাহেনশাহ শানু প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ