Thursday, February 13th, 2020




তামিম ও হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই খেলোয়াড় তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তামিম ও হৃদয় বগুড়ার বনানীতে এসে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাদেরকে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় নিয়ে আসা হয়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা বগুড়ার এই দুই কৃতি সন্তানকে পেয়ে আনন্দিত হয়ে উঠে। জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা তাদেরকে সহ উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান।

এ সময় উপস্থিত সবার উদ্দেশে তামিম বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৬ কোটি মানুষের বিজয়।

তিনি আরো বলেন, আমাদের ক্রিকেট গুরু আমাদের ক্রিকেট শিক্ষক মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছি। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজনসহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মুসলেম স্যারের জন্য একটি দোয়ার আয়োজন করব। আপনারা সবাই সেখানে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভ্যানু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণ সংবর্ধনার আয়োজন করা হবে।

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়াসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা গেছে, খেলোয়াড়দের মধ্যে তামিমের গ্রামের বাড়ি সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। আর হৃদয়ের গ্রামের বাড়ি গাবতলী উপজেলার দক্ষিনপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ