Friday, February 7th, 2020




সিলেটে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

সিলেট নগরে পূর্ব বিরোধের জের ধরে ছুরিকাঘাতে এক কলেজছাত্র খুন হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে টিলাগড় মোড়ের গোপালটিলা এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন নিহতের এক বন্ধু।
নিহত কলেজছাত্র হলেন, অভিষেক দে (১৮)। তিনি গ্রিন হিল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আহতের নাম শুভ (১৮)। অভিষেকের বাড়ির গোপালটিলা এলাকায়।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সরস্বতী পূজা আয়োজনের টাকা-পয়সা নিয়ে গত ৩০ জানুয়ারি অভিষেক ও তাঁর বন্ধু শুভর সঙ্গে একই এলাকার কয়েক তরুণের কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি স্থানীয় ভাবে জ্যেষ্ঠ ব্যক্তিরা মীমাংসা করে দেন। তবে বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গোপালটিলা এলাকায় অভিষেক ও শুভকে ছুরিকাঘাত করেন অভিযুক্ত তরুণেরা। পরে স্থানীয়রা এ দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অভিষেককে মৃত ঘোষণা করেন।

সিলেট শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম বলেন, পূজা নিয়ে পূর্ব বিরোধের জেরে এই কলেজছাত্র ছুরিকাঘাতে খুন হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে অভিযান চলছে। পুলিশ সূত্রে, অভিযুক্ত হিসেবে সৈকত ও সৌরভ নামের দুই তরুণের নাম জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ