Thursday, February 6th, 2020




পাইকগাছায় পৌর রাস্তা দখল করে অবৈধ ভাবে ব্যবসা করছে

শাহরিয়ার কবির পাইকগাছা প্রতিনিধি খুলনাঃ-পাইকগাছায় পৌর রাস্তা দখল করে রাস্তার উপরে অবৈধ ভাবে ব্যবসা করে যাচ্ছে দিনের পর দিন।

পাইকগাছা পৌর বাজার থেকে শুরু করে জিরো পয়েন্ট পর্যন্ত এমনি প্রধান সড়ক দখল করে কিছু কিছু প্রভাবশালী লোক অবৈধ ভাবে ব্যবসা করে যাচ্ছে।

গুরুত্বপূর্ণ সড়কের পাশে ব্যবসায়ীরা সড়ক দখল করে অবৈধভাবে ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এতে পথচারীদের ভোগান্তির পাশাপাশি যানচলাচলে মারাত্মক বিঘ্ন ঘটছে। যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা। বিষয়টি যেন দেখার কেউ নেই। এভাবে রাস্তার পাশে এলোপাতাড়ি করে গাছের গুঁড়ি স্তূপ করে রাখায় রাস্তাগুলো সঙ্কীর্ণ হয়ে পড়েছে। জনসাধারণের চলাচলে ভোগান্তির পাশাপাশি অত্যন্ত ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। অভিযোগ উঠেছে এসব স্থানে তদারকির অভাবে ব্যবসায়ীরা মানুষকে এভাবে কষ্ট দিচ্ছেন। গুরুত্বপূর্ণ সড়কের পাশে প্রায়ই ঘটছে ছোটখাটো দুর্ঘটনা।

খোদ পাইকগাছা পৌরসদরে আরিফা মার্কেটের পাসে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কোয়াটার এর শামনে গুরুত্বপূর্ণ সড়কের পাশে সড়ক দখল করে অবৈধভাবে ব্যবসা করছেন কিছু সংখ্যক অসাধু প্রভাবশালী ব্যবসায়ী। পথচারিদের নিরাপত্তার স্বার্থে ও যানজট নিরসনে রাস্তার পাশে অবৈধভাবে রক্ষিত এসব ব্যবসায়ীদের দ্রুত পদক্ষেপ নেয়া জরুরি বলে মনে করছেন স্থানীয়রা।
দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ চাচ্ছেন স্থানীয় লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ