Saturday, January 25th, 2020




জামালপুরে আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে জামালপুর জেলা বিএনপি এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

জামালপুর জেলা বিএনপির সহ-সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলালের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বিএনপি নেতা আনিছুর রহমান বিপ¬ব, লিয়াকত আলী, সফিউর রহমান, অ্যাডভোকেট মনজুর কাদের বাবুল খান, খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাজ্জাদ হোসেন পল্টন, ফিরোজ মিয়া, শফিকুল ইসলাম খান সজিব, শাহ্ মো. আব্দুল¬াহ আল মাসুদ ও মমিমনুর রহমান মমিন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে মরহুম আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ