Saturday, January 25th, 2020




প্রবাসীর স্ত্রীর দু’কান কেটে দিলো প্রতিবেশী

সাতক্ষীরার কলারোয়ায় এক প্রবাসীর স্ত্রীকে সন্ত্রাসীরা বাড়িতে হামলা চালিয়ে দুই কান কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে আহত ওই গৃহবধু কলারোয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় কলারোয়া থানায় ৩জনের নামে একটি অভিযোগ দেয়া হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে আহত গৃহবধু উপজেলার রাঘুনাথপুর গ্রামের মালয়েশীয়া প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী খাদিজা খাতুন (২৭) জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তার শিশু মেয়ে মিম বয়স (৫ বছর) এর সাথে প্রতিবেশী মলি খাতুনের শিশু জিম (৬বছর) এর সাথে খেলাধুলা করার সময় সামান্য ঝগড়া হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে আব্দুল মোমিন, মলি খাতুন, কুলছুম বিবি দলবদ্ধ হয়ে প্রবাসীর বাড়িতে গিয়ে সন্ত্রাসী কায়দায় লাঠিসোটা ও হামলা চালায়।

এ সময় প্রবাসীর স্ত্রী খাদিজা খাতুনের দুই কান তারা ধরে কেটে দেয়। তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও দুই কানের দুল ছিড়ে নিয়ে যায়। গৃহবধুর ডাক চিৎকারে শিশু ছেলে ইমুন তার মাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধরে এলোপাতাড়ি ভাবে মারপিট করা হয় বলে অভিযোগে উল্লেখ্য করা হয়েছে।

এ ঘটনার উপযুক্ত বিচারদাবি করে আহত গৃহবধূর ভাই ডা. আব্দুল জলিল বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে কলারোয়া থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল জানান, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। ঘটনায়স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ