Tuesday, December 10th, 2019




ঝিনাইদহ র‌্যাব -৬ অভিযানে “আল্লাহর দল” এর মেহেরপুর জেলা প্রধান গ্রেফতার

মাহবুব হাসান টুটুল: ঝিনাইদহ র‌্যাব -৬ এর এলিট ফোর্সের বিশেষ অভিযানে নিষিদ্ধ ঘোষিত সংগঠন “আল্লাহর দল” এর মেহেরপুর জেলা প্রধান রবিউল ইসলাম টুটুল (৩৫) কে চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে সোমবার দিবাগত রাত সোয়া ১০ টার সময় গ্রেফতার করেন।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানান, ঝিনাইদহ র‌্যাব -৬ এর অভিযানিক এলিস ফোর্সের দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সোয়া ১০ টার সময় চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন মেহেরপুর জেলার বুড়িপোতা গ্রামের মৃত খোদাবক্স মালিতার ছেলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন “আল্লাহর দল” এর মেহেরপুর জেলা প্রধান রবিউল ইসলাম টুটুল (৩৫) কে গ্রেপ্তার করেন।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত রবিউল ইসলাম টুটুল কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত সংগঠন “আল্লাহর দল” সংগঠনের সমর্থন এবং এর কর্মকান্ডকে গতিশীল ও উৎসাহিত করার উদ্দেশ্যে প্রচারণা চালিয়ে আসছে । সে বর্তমানে সংগঠনের মেহেরপুর জেলার প্রধান (সহবিভাগ) হিসেবে আছে। সে ২৮ নভেম্বর রাতে চুয়াডাঙ্গা জেলার জাফরপুর নুরনগর জাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মাঠে “আল্লাহর দল” এর যে গোপন বৈঠক হয় সেখানে সে উপস্থিত ছিল।

ঐদিন র‌্যাবের অভিযান পরিচালনাকালে টুটুল কৌশলে পালিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ কার্যক্রম এর জন্য চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ