Monday, December 2nd, 2019




খালেদা জিয়াকে জামিন না দিলে রাজপথে আন্দোলন: ডা. জাহিদ

টাঙ্গাইল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্থানীয় পৌর উদ্যানে রবিবার সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, একজন সাবেক প্রধানমন্ত্রী ও অসুস্থতার কারণে তার জামিন পাওয়ার নৈতিক অধিকার আছে কিন্তু মিডনাইট অবৈধ সরকারের বিচার বিভাগের ন্যাক্কারজনক হস্তক্ষেপের কারণে বেগম জিয়া জামিন পাচ্ছেন না।

ডা. জাহিদ আরও বলেন, আগামী ৫ ডিসেম্বর বেগম জিয়ার জামিন পাওয়ার বিষয়ে দেশবাসীসহ আমরাও আশাবাদী। কিন্তু বেগম জিয়ার জামিন নিয়ে টালবাহানা করা হলে রাজপথে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে তাকে মুক্তি করা হবে।

তিনি দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম লাগামহীন বৃদ্ধি, ব্যাংক লুট এবং ক্যাসিনোর সাথে জড়িত রাঘব-বোয়ালদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ার তীব্র সমালোচনা করেন এবং আগামী দিনে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সকল আন্দোলনে জেলা বিএনপির নেতাকর্মীদের রাজপথে থাকার জন্য দলীয় নেতাকর্মী সহ টাঙ্গাইলবাসীর প্রতি আহবান জানান।

ডা. জাহিদ অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং টাঙ্গাইল জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টুর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সমাবেশে সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল সহ নির্বাহী সদস্য হায়দার আলী লেলিন, শামীম শেখ, জেলা বিএনপি সহ সভাপতি অ্যাডভোকেট আরফান মোল্লা, সাদেকুল আলম খোকা, আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, শুকুর মাহমুদ, যুগ্ম সম্পাদক ও যুবনেতা খন্দকার রাসেদুল আলম, সাংগঠনিক সম্পাদক আ. হামিদ তালুকদার, সাংগঠনিক ও জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলী, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে মনিরুল হক ভিপি মুনীর, সদর উপজেলা বিএনপি নেতা আসগর আলী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফি ইথেন, সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন উপস্থিত ছিলেন। সমাবেশ সঞ্চালনায় ছিলেন যুগ্ম সম্পাদক আবুল কাসেম। এসময় বিএনপি সহ ছাত্রদল, যুবদল, শ্রমিক দল, মহিলা দল, মৎস্যজীবী দলের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ