Sunday, September 1st, 2019




৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশকে অনেক পিছিয়ে দিয়েছে : এমপি রুহুল

আরাফাত আল-আমিন: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার (১ সেপ্টেম্বর) সকালে মতলব উত্তর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যাগে এক শোকসভা অনুষ্ঠিত হয়। শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মো. নুরুল আমিন রুহুল।

বক্তব্যে এমপি রুহুল বলেন, বঙ্গবন্ধু এ দেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন। কিন্তু ৭৫ এর ১৫ আগস্ট একটি কুচক্রি মহল তাঁকে স্বপরিবারে হত্যা করে দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। তাই এই দেশকে এগিয়ে নিতে সকলের সহযোগীতা প্রয়োজন। মনে রাখতে হবে, নারীকে বাদ দিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব নয়। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনা তাঁর পিতার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আসুন আমরা সকলে একসাথে কাজ করি। মতলবের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, আপনারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করছেন, তাই আমি আপনাদের কাছে ঋণী হয়ে আছি। তাই মতলবকে আধুনিক মতলব হিসাবে গড়ে তুলতে আপনাদের দোয়া নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি।

উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন শরীফের সভাপতিত্বে এবং উপজেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক তাছলিমা আক্তার আঁখির সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার। আরো বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি হাসান কাইয়ুম চেšধুরী, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান প্রধান, ঢাকার শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, আ’লীগ নেতা কাজী মিজানুর রহমান, ছেংগারচর পৌর মহিলা লীগের নেত্রী নার্গিস আক্তার, উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম-সম্পাদক জাহানারা আক্তার, মহিলা লীগের নেত্রী শিউলী আক্তার, মুক্তা আক্তার, তাছলিমা আক্তার নিপা, শিল্পী আক্তার, হাসনা প্রধান, লাভলী আক্তার, আসমা আক্তার, নাজমা আক্তার, পারভীন আক্তার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ