Friday, August 30th, 2019




ঠাকুরগাঁও সীমান্তের ওপারে ৪ বাংলাদেশিকে আটক করে বিএসএফের কাছে সোপর্দ

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় সীমান্তের ওপারে ৪ বাংলাদেশিকে আটক করে বিএসএফের কাছে সোপর্দ করেছে ভারতীয়রা।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁঠালডাঙ্গী সীমান্ত এলাকার ভারতের ৫ কিলোমিটার অভ্যন্তরে তাদেরকে আটক করা হয় বলে জানান ৫০ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ রাজ মাহমুদ ৷

আটককৃতরা হলেন- হরিপুর উপজেলার পশ্চিম আটঘরিয়া গ্রামের আইজুল হকের ছেলে রুবেল (২৫), একই গ্রামের জয়নুল হকের ছেলে মাহাবুব (১৬), দক্ষিণ আটঘরিয়া গ্রামের আইজুল হকের ছেলে জামাল (২২) ও মিনমিন চাদর গ্রামের সামসুল হকের ছেলে মাসুদ (১৮)।

ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ রাজ মাহমুদ আমাদের প্রতিনিধিকে বলেন, তারা ৬ মাস আগে দিনমজুরির কাজের জন্য অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিল। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বাংলাদেশে ফেরার সময় তারা ধরা পড়লে ভারতীয় লোকজন বিএসএফের কাছে সোপর্দ করেন।

তিনি আরও বলেন, খবর পাওয়ার পর বিজিবির পক্ষ থেকে ভারতের ১৪৬ বিএসএফ ব্যাটালিয়নের ফুলবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়।

বিএসএফের ক্যাম্প কমান্ডার ৪ বাংলাদেশি আটকের বিষয়টি স্বীকার করেন। তবে তিনি বলেছেন, বিএসএফ বলছে আটক বাংলাদেশিদের ভারতীয় পুলিশে হস্তান্তর করে দিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ