Sunday, August 25th, 2019




বাল্যবিবাহ দিব না, করাবো না- সাবিনা ইয়াসমিন

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলী সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) বলেছেন, ইন্টারনেট অপ-ব্যবহারে সকলকে সতর্ক থাকতে হবে। সেক্ষেত্রে মূখ্য ভূমিকা পালন করতে হবে পিতা মাতাকে। আমরা বাল্যবিবাহ দিব না এবং করাবো না। ছেলে মেয়েদেরকে যোগ্য হিসাবে গড়ে তুলে দেশের কাজে নিয়োজিত করবো।নারী পুরুষ সমভাবে কাজ করলে দেশ এগিয়ে যাবে দেশের উন্নতি হবে।

রবিবার (২৫ আগষ্ট) নেপালতলী ইউনিয়ন পরিষদ সভাকক্ষে জেলা পুলিশ সুপারের আয়োজনে ইউএসএফপিএ’র সহযোগীতায় কমিউনিটি সচেতনতামূলক সভায় নেপালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম লতিফুল বারী মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এছাড়া তিনি বলেন, ইভটিজিং সমাজিক একটি ব্যাধি, ইভটিজিং বন্ধে সকলকে এগিয়ে আসতে হবে। দেশের ৭২ ভাগ নারী নির্যাতনের শিকার হয়। গাবতলী মডেল থানায় নারী ও শিশু হেল্প ডেক্স রয়েছে, সেখানে নির্যাতিত নারী ও শিশুকে সহায়তা করা হয়।
গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেনের পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন, ইউএসএফপিএ’র জেলা প্রতিনিধি তামিনা নাছরিন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ধন্য গোপাল সিংহ, সদস্য সচিব সাজেদুর রহমান মোহন, ওসি (তদন্ত) জাকির হোসেন, ওসি (অপারেশন) আব্দুল গণি, আহসান উল্লাহ মাষ্টার, ইউপি সদস্যগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, মহিলা কলেজ ও নেপালতলী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ