Saturday, August 24th, 2019




জামালপুরের লক্ষ্মীরচরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জামালপুর প্রতিনিধি: জামালপুর সদরের লক্ষ্মীরচর ইউনিয়নের বারুয়ামারীতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে বারুয়ামারী জহুরা খাতুন উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগ।

লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাতেম আলী তারার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদের সঞ্চালনায় আলোচনা সভা-দোয়া মাহফিল-গণভোজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, জামালপুর সদরের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

আলোচনা সভায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ মো. রেজাউল করিম হীরা, জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল আওয়াল, লক্ষ্মীরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুৎ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোছাঃ সালমা আক্তার হীরা, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান মুক্তা, সদস্য আলতাফ হোসেন আকন্দ ও লক্ষ্মীরচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ