Thursday, August 22nd, 2019




জামালপুরে লাঙ্গলজোড়া পশ্চিমপাড়া জামে মসজিদের পূন:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

এস.এম হোসাইন আছাদ, জামালপুর: জামালপুর পৌরসভার ৯ নাম্বার ওয়ার্ডে অবস্থিত লাঙ্গলজোড়া পশ্চিমপাড়া জামে মসজিদের পূন:নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। ২২ আগস্ট বৃহস্পতিবার সকালে মসজিদের পূন:নির্মাণ কাজের নামফলক উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জামালপুর সদরের সাংসদ আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সকলের উদ্দেশ্যে সাংসদ মোজাফ্ফর হোসেন বলেন, মসজিদ-মাদ্রাসা হলো ধর্মীয় প্রতিষ্ঠান। আমরা মুসলমান হিসেবে যে যতটুকু পারি ধর্মের কাজে সার্বিক সহযোগিতা করবো। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে মসজিদ, মাদ্রাসাসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় জামালপুরেও নতুন মডেল মসজিদ খুব শিগরিই নির্মাণ কাজ শুরু হতে যাচ্ছে। তিনি আরও বলেন, আমি এমপি হয়েছি আপনাদের সেবা করার জন্য। এ অঞ্চলের মানুষ রাস্তাঘাটের ব্যাপারে আমাকে জানিয়েছেন। এই এলাকার রাস্তাঘাটের অবস্থা আমি নিজেও দেখেছি। আমি দ্রুত সময়ে পৌরসভার মেয়রসহ সকলের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান। এ সময় তিনি লাঙ্গলজোড়া পশ্চিমপাড়া জামে মসজিদের উন্নয়নকল্পে ১ লাখ টাকার অনুদানসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

লাঙ্গলজোড়া পশ্চিমপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি আব্দুস সোবাহান খানের সভাপতিত্বে ও জামালপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদের সঞ্চালনায় ভিত্তিপ্রস্তুর স্থাপনকালে জামালপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ফজলুল হক আকন্দ, সাবেক কাউন্সিলর আকরাম হোসেন খান তারা, লাঙ্গলজোড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সদস্য শেখ ফরিদ, মো. মোফাজ্জল হোসেন মুক্কা, ১৫ নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মো. লিটন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী সাজু, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন নাহার চায়না ও সাধারণ সম্পাদক মৌসুমী আক্তার বৃষ্টি প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার পুর্বে নামফলক উন্মোচনের পরে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ