Wednesday, August 14th, 2019




মতলব উত্তরে আ’লীগ নেতা জসিম সরকার আর নেই : এমএ কুদ্দুসের শোক

আরাফাত আল-আমিন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল কবির জসিম সরকার ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি…… রাজেউন)। বুধবার (১৪ আগস্ট) রাত ২ টা ৫৫ মিনিটের সময় তিনি ঢাকার বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকাল ৩ ঘটিকায় মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা আওয়ামী লীগ, ইসলামাবাদসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন ও এলাকার গম্যমান্য ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন।

এদিকে জসিম সরকারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। দলের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। জসিম সরকার অকালে চলে যাওযায় দলীয় নেতৃবৃন্দ অত্যান্ত শোকাহত হয়েছেন বলেও এক শোকবার্তায় উল্লেখ করেন এমএ কুদ্দুস।

জসিম সরকারের এই অকাল মৃত্যুতে এলাকায় ও তার পরিবারে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ