Tuesday, August 13th, 2019




জয়পুরহাটে ঈদ পূণর্মিলণী অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনায় হুইপ

আল মামুন,জয়পুরহাটঃ জয়পুরহাটের কালাইয়ের সেচ্ছাসেবী সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েসন অব কালাই(ইউসাক) এর উদ্যোগে ঈদ পূণর্মিলণী অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এসএসসিতে এ প্লাস প্রাপ্ত ২৭০ জন,এইচ এস সি তে এ প্লাস প্রাপ্ত ৩০ জন এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত ২৫ জন এবং সরকারি চাকুরিতে সুপারিশপ্রাপ্ত ১৫ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

ইউসাকের সভাপতি মোরশেদ আল মাহমুদ মুন্নার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট ২ আসনের সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন।

প্রধান অতিথি হুইপ স্বপন বলেন,কালাই তথা জয়পুরহাটের শিক্ষার মান উন্নয়নে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।পিছিয়ে পড়ার কারন খুঁজে বের করতে হবে এবং সমাধান করতে হবে।তিনি ইউসাকের ভূয়সী প্রশংসা করে এই সংগঠনকে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলে আশা প্রকাশ করেন এবং কালাই উপজেলাতে এসএসসি পরবর্তী কোচিং সেন্টার খোলার জন্য তাগিদ দেন।

ইউসাকের সাধারণ সম্পাদক মেহেদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেলওয়ের প্রধান প্রকৌশলী মোঃ সুবক্তগীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন,ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল,কালাই পৌরসভার সাবেক মেয়র ও কালাই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল,কালাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হেলাল উদ্দিন মোল্লা,রাজশাহীর চারঘাটের কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও ইউসাকের সাবেক সভাপতি মতিয়র রহমান মুন্না,কালাই প্রেসক্লাবের সভাপতি ও হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ আমিনুল ইসলাম, কালাই সরকারি মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নাজিম উদ্দিন,শিরট্টি কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী, কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সাদাকাতুল বারী প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ