Tuesday, August 6th, 2019




রাজারহাটের সাব-রেজিষ্টারসহ সড়ক দূর্ঘটনায় নিহত-৩

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সাব-রেজিষ্ট্রার নুশরত জাহান (৩৫) তাঁর বাসার গৃহকত্রী জান্নাত খাতুন (১১) এবং ড্রাইভারসহ মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় সাব-রেজিষ্ট্রারের ২শিশু সন্তানসহ চালককে আহত অবস্থায় উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

জানাযায়, মঙ্গলবার কুড়িগ্রাম থেকে ব্যক্তিগত প্রাইভেট কারে ২শিশু সন্তান ও গৃহকর্মীকে নিয়ে ঈদের ছুটিতে স্বামীর কর্মস্থল ঢাকার উদ্দেশ্যে রওনা দেন সাব-রেজিষ্ট্রার নুসরত জাহান। সকাল ১১ টার দিকে রংপুরের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া শঠিবাড়ী এলাকায় বিপরীতগামী থেকে আসা সেবা পরিবহন কোচের সাথে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে করে প্রাইভেট কারটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই সাব-রেজিষ্টার নুশরত জাহান এবং তার বাসার গৃহকত্রী জান্নাত খাতুন নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা প্রাইভেট কারের চালক সহ তাঁর ২সন্তানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে কারের চালক মারা যান। বাসের চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাব-রেজিষ্ট্রার নুশরত জাহানের মৃত্যুতে রাজারহাট উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।
রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মুহঃ রাশেদুল হক প্রধান সাব-রেজিষ্ট্রার নুশরত জাহানসহ ৩জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ