Sunday, July 28th, 2019




গাইবান্ধা পৌরসভার উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা পৌরসভার উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ২৫ থেকে ৩১ জুলাই পর্যন- ‘নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ স্লোগান নিয়ে দেশব্যাপী এই সপ্তাহ পালন কর্মসূচির অংশ হিসেবে সপ্তাহব্যাপি এই কর্মসূচি পালিত হবে।
গাইবান্ধা পৌরসভার উদ্যোগে এ উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং  বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া র‌্যালী শুরুর আগে গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, পৌর মেয়র এ্যাড. শাহ্‌ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন ঝাড়ু হাতে নিয়ে সড়ক পরিস্কার করে পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন করেন। এই পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচিতে পৌরসভার প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটারসহ অন্যান্য কাউন্সিলর, সরকারি কর্মকর্তা, পৌর কর্মচারীরা সহ র‌্যালীতে উপসি’ত সর্বস্থরের মানুষ অংশ নেয়।
র‌্যালী শেষে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, পৌর মেয়র এ্যাড. শাহ্‌ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ