Saturday, July 27th, 2019




পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় প্রধান শিক্ষকসহ দুইজন নিহত

পঞ্চগড়,করেসপন্ডেন্ট: পঞ্চগড়ে ট্রেনের ধাক্কায় সিরাজুল ইসলামে (৪০) ও হামিদুল ইসলাম (৫২) নামে দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

শনিবার (২৭জুলাই) সন্ধ্যায় পঞ্চগড় সদর উপজেলার নয়নীবুরুজ রেল স্টেশন সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে । নিহত কাঠ ব্যবসায়ী সিরাজুল ইসলামের বাড়ি সদর উপজেলার মাগুরা ইউনিয়নের তেলিপাড়া এলাকায় এবং হামিদুল ইসলাম সদর একই এলাকার পাঁচমাহিনা গ্রামের খামির উদ্দিনের ছেলে ও বারোপাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোটর সাইকেল যোগে সেরাজুল ও হামিদুল ঝোলাই হাট নামক বাজার থেকে বাড়ি ফেরার পথে নয়নীবুরুজ রেল স্টেশন এলাকায় রেল লাইন পার হওয়ার সময় পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়া পার্বতীপুরগামী ডেমু কমিউনিটি ট্রেনের ধাক্কায় সিরাজুল ইসলাম ঘটনাস্থলে ট্রেনে কাটা পড়ে মারা যায় এবং অপর আরোহী হামিদুল ইসলামকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ ট্রেনের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ