Friday, July 26th, 2019




গাংনীর অটো চালক বিজয়ের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মাহবুব হাসান টুটুল :মেহেরপুরের গাংনীর মাঝের গ্রামের অটো চালক বিজয় হোসেনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুর ২টায় বামুন্দী বাজার বাসষ্টান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত বিজয়ের পিতা আব্দুল হাকিম,বামুন্দী অটো চালক সমিতির সভাপতি মহাসিন আলী,ব্যবসায়ী রবিউল ইসলাম,শামীম আহমেদ সহ আটো চালক বৃন্দ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বিজয়ের হত্যাকারী ছাতিয়ান গ্রামের আশার ছেলে নাজমুলকে দ্রুত গ্রেফতার ও গ্রেফতারকৃত বাওট গ্রামের কামাল হোসেনের ছেলে রকিকে ও মাঝের গ্রামের জালাল উদ্দীনের ছেলে ইব্রাহীমের ফাঁসি কার্যকরের দাবি জানান। এদিকে মানববন্ধন চলাকালে বামুন্দী বাজার বাসষ্টান্ডে টায়ারে আগুন জালিয়ে বিক্ষোভ করে অটো মালিক শ্রমিকরা। এসময় কিছু সময়ের জন্য মেহেরপুর-কুষ্টিয়া সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ এসে আগুন নেভালে যান চলাচল স্বাভাবিক হয়। উল্লেখ্য: বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর সড়কে অটো চালক বিজয়কে জবাই করে হত্যা করা হয়। বিজয় হোসেন গাংনী উপজেলার মাঝের গ্রামের হাকিম ডাক্তারের ছেলে। অটোচালক বিজয় হোসেনকে জবাই করে হত্যার পর অটো নিয়ে পালানোর সময় ঐ এলাকার টহল পুলিশ দেখে অটো ফেলে দুজন পালিয়ে গেলেও গাংনী উপজেলার বাওট গ্রামের কামাল হোসেনের ছেলে রকিকে গ্রেফতার করা হয়। পরে গাংনী উপজেলার মোহাম্মদপুর এলাকার একটি মাঠ দিয়ে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হয় গাংনী উপজেলার মাঝের গ্রামের জালাল উদ্দীনের ছেলে ইব্রাহীম (২৫) এছাড়া হত্যাকান্ডে জড়িত গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আশার ছেলে নাজমুল পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ