Tuesday, July 23rd, 2019




জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও জেলা প্রশাসনের নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন করা হয়েছে।
মঙ্গলাবার (২৩ জুলাই) সকাল ১০ টায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষ্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম এর সভাপতিত্বে জজ কোর্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে র‌্যালিটি শেষ হয়।

র‌্যালি শেষে ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম-সেবা, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী, আ.লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আবু বকর ছিদ্দিক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আফতাব হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম, জেলা সহকারি কমিশনার ও অতিরিক্ত ম্যাজিস্ট্রেট শীলাব্রত কর্মকার, অমিত কুমার সাহা, সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী।

এছাড়াও জেলার বিভিন্ন সরকারি অধিদপ্তরের কর্মকর্তারা উক্ত র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় প্রধান অতিথি রমেশ চন্দ্র সেন এমপি বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাদের কাছ থেকে তাদের কার্যক্রম ঠিকভাবে চলছে কিনা এবং তাদের কার্যক্রম পরিচালনার বিভিন্ন সমস্যা সম্পর্কে জানেন ও তার সমাধান করা আশ্বাস দেন তিনি।
এছাড়াও সভাপতির বক্তব্যে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, পাবলিক সার্ভিসের সাথে যারা কর্মরত আছেন তারা শুধু অফিসের আসা যাওয়া ও অফিসের কিছু ফাইল-পত্রে স্বাক্ষর করলেই চলবে না। অফিসের যাবতীয় কার্যসম্পাদন করার পাশা-পাশি আপনাদেরকে জনগণের স্বার্থে, তাদের বিভিন্ন সমস্যা সমাধান কল্পে কাজ করতে হবে। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করার কাজে সকলকে সচেষ্ট থাকতে হবে।

এছাড়াও উক্ত সভায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিডিও চিত্র প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ