Tuesday, July 16th, 2019




ঠাকুরগাঁওয়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁওয়ে ২ কোটি ২৪ লক্ষ টাকা ব্যয়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক ভবনটি উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে জেলা প্রশাসনের আয়োজনে (১৬ জুলাই ) মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি , অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম , জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুহ. সাদেক কুরাইশী, মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমিটির প্রাক্তন কমান্ডার বদরুদ্দোজা বদর, প্রাক্তন ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বাবলু।

এছাড়াও জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম।

আলোচনা সভায় দেশের মুক্তিযুদ্ধ বিষয়ক ও সঠিক মুক্তিযোদ্ধাদের তালিকায় অন্তর্ভুক্ত এবং ভুয়া মুক্তিযোদ্ধাদের উপযুক্ত শাস্তি প্রদান করা হবে বলে জানান মুক্তিযুদ্ধ বিষয়ক মাননীয় মন্ত্রী। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের বাজেট কর্তৃক ঠাকুরগাঁওয়ে প্রায় ২৫০ জন দরিদ্র মুক্তিযোদ্ধার বাড়ি তৈরি করে দেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

এছাড়াও বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন সহ ঠাকুরগাঁও জেলার উন্নতির লক্ষ্যে আলোচনা সভায় বক্তারা বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ