Monday, July 15th, 2019




হবিগঞ্জে প্রাণ কোম্পানির বনের ভিতরে সাপ

সৈয়দ মোঃ রাসেল, হবিগঞ্জ: এবার প্রাণের বেকারি ব্র্যান্ড অলটাইম চকো ভেনিলা বনের ভেতর বিষাক্ত সাপ পাওয়ার ঘঠনা ঘটেছে। আর তা খেতে গিয়ে জ্ঞান হারালেন হবিগঞ্জ শহরের সৈয়দ ফরিদ মিয়া নামে এক ক্রেতা। এর এই বিষয় টি গত তিন দিন যাবত গোটা জেলার মানুষের মাঝে নানা আলোচনা সমালোচনার জন্য দিয়েছে। গোটা জেলাতে সাধারণ মানুষ প্রানের কোন পন্য সামগ্রি দেখলেই বলে উটেন ‘ওই যে সাপ ‘

হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ও বাইপাস সড়কের ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়ার কাছ থেকে সংগৃহীত একটি ভিডিও ক্লিপ থেকে দেখা যায় প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেরিয়ে আসছে।
যা দেখে যে কেউ আতংকিত হওয়ার মতো। সাপের ছোবল খেলে হয়তো মৃত্যুও হতে পারতো ব্যবসায়ী ফরিদের। আর এমন একটি স্পর্শ কাতর বিষয়কে যেন তোয়াক্কাই করছে না প্রাণ কর্তৃপক্ষ। ব্যবসায়ী ফরিদসহ স্থানীয়দের দাবী প্রাণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের।
বিষয়টি সম্পর্কে জানতে চাইলে সৈয়দ ফরিদ মিয়া জানান, গত শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে শহরের বাইপাস সড়কের জামাল মিয়ার মালিকানাধীন পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বন ক্রয় করেন তিনি।
ওপরে শুক্রবার রাত ৯টা থেকে শনিবার রাত পর্যন্ত তাকে একাধিক বার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেন নি।ই দোকানে বসেই তিনি ও তার অপর এক বন্ধু মিলে বনগুলো খাওয়া শুরু করেন। এ সময় তার কামড়ের সাথে বনের ভেতর থেকে সাপ প্রজাতির একটি বিষাক্ত প্রাণী বেড়িয়ে আসে। এ সময় তিনি তা দেখে বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন।
তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। সৈয়দ ফরিদ মিয়া আরো জানান- বর্তমানেও তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে।
তবে প্রাণের ব্যবস্থাপক জিয়াউল হকের সাথে শুক্রবার রাতে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ