Wednesday, July 10th, 2019




সম্প্রতি মেহেরপুর কনষ্টেবল নিয়োগ সংক্রান্ত বিষয় অবহিতকরণ প্রসঙ্গে প্রেস ব্রিফিং

মাহবুব হাসান টুটুল,মেহেরপুরঃসম্প্রতি মেহেরপুর জেলাতে ১৮ জন কনষ্টেবল নিয়োগ সংক্রান্ত বিষয় অবহিতকরণ প্রসঙ্গে প্রেস ব্রিফিং করেছে জেলা পুলিশ।মঙ্গলবার বিকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম প্রেস ব্রিফিং এ বক্তব্য দেন।
এসময় তিনি বলেন, গত ২৪ জুন প্রায় ১২০০ প্রতিযোগী (পুরুষ ও নারী) প্রাথমিক বাছাই পর্বে অংশ নেয়। তাদের মধ্যে থেকে ৩৯০ জনকে বাছাই করে লিখিত পরীক্ষার জন্য মনোনিত করা হয়। লিখিত পরীক্ষার ফলাফলে মেহেরপুর সদর উপজেলা থেকে ২৫ জন, গাংনী থেকে ২৪ জন এবং মুজিবনগর থেকে ৫ জনকে মনোনিত করা হয়। পরে মৌখিক পরীক্ষা সম্পন্ন করে বিভিন্ন কোটা ও সাধারণ কোটায় ৯জন পুরুষ ও ৯ জন নারীকে কনষ্টেবল হিসেবে চুড়ান্ত নিয়োগ দেওয়া হয়।

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত
মাহবুব হাসান টুটুল, মেহেরপুরঃমেহেরপুরের মুজিবনগর উপজেলায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।বুধবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (অঃদা) মাসুদুল আলমের সভাপতিত্বে এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সমন্বয় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলের উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার আনিসুজ্জামান খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মফিজ, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, মুজিবনগর থানার এসআই সুব্রত কুমার পাল প্রমুখ।এছাড়াও মুজিবনগর উপজেলা নিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ