Wednesday, July 10th, 2019




গাইবান্ধায় ‘নাবিক কর্মীরহাত চক্ষু হাসপাতাল’ পরিদর্শন করলেন নাবিকের সহকারি কান্ট্রি ডিরেক্টর প্রতিনিধি

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধায় ‘নাবিক কর্মীরহাত চক্ষু হাসপাতাল’ বুধবার (১০ জুলাই) ঢাকা থেকে পরিদর্শনে আসেন নাবিক (নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি) এর সহকারি কান্ট্রি ডিরেক্টর প্রতিনিধি মো. শফিকুল ইসলাম রনি। তিনি প্রতিষ্ঠানের সকল বিভাগ ঘুরে ঘুরে দেখেন এবং চলমান নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে নাবিক-কর্মীরহাতের নির্বাহী কমিটির কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এতে বক্তব্য রাখেন- সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হক চৌধুরী, আমিনুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, কোষাধ্যক্ষ হায়দার আলী, যুগ্ম সম্পাদক ফজলুল করিম, নির্বাহী কমিটির সদস্য আলমগীর কবির বাদল, সাইদুর রহমান বাবু, প্রকৌশলী মো. রেজাউল আলম, ব্যবস্থাপক মাহমুদুল হক রতন প্রমুখ।

নাবিক এর সহকারি কান্ট্রি ডিরেক্টর প্রতিনিধি মো. শফিকুল ইসলাম রনি তাঁর বক্তব্যে নাবিক কর্মীরহাত চক্ষু হাসপাতালের উন্নয়নে নাবিকের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন এবং এই প্রতিষ্ঠানটিকে একটি পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরিত করার আহবান জানান।

উল্লেখ্য, গাইবান্ধার নারায়নপুরে ‘নাবিক কর্মীরহাত চক্ষু হাসপাতাল’ শুক্রবার ছাড়াও প্রতিদিন চক্ষু, নারী ও শিশুসহ সাধারণ চিকিৎসা সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া প্রতি শুক্রবার চক্ষু, ডায়াবেটিস, মাতৃসেবা বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসকদ্বারা চিকিৎসা দেয়া হচ্ছে এবং প্রতিমাসে একবার করে ছানি, নেত্রনালীসহ চোখের নানা সমস্যার অপারেশন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ