Tuesday, July 9th, 2019




মা-শিশু যত্ম প্রকল্পের দুর্নীতির প্রতিবাদে রামচন্দ্রপুরে বাসদ মার্কসবাদীর বিক্ষোভ

কামরুল হাসান গাইবান্ধা প্রতিনিধি: মা-শিশু যত্ন-প্রকল্পের নামে সীমাহীন লুটপাট, অনিয়ম-দূর্নীতি বন্ধ করে প্রকল্প সচল রাখা ও ঘুষের টাকা ফেরত এবং জড়িতদের শাস্তির দাবিতে মঙ্গলবার (০৯ জুলাই) গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুরে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়। বাসদ মার্কসবাদী রামচন্দ্রপুর ইউনিয়ন শাখা এ কর্মসূচীর আয়োজন করে।

বাসদ মার্কসবাদী রামচন্দ্রপুর ইউনিয়ন শাখার আহবায়ক তমিন মিয়ার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, সদস্য কাজী আবু রাহেন শফিউল্যাহ, নিলুফার ইয়াসমিন শিল্পী, সবুজ মিয়া, মন্টু মিয়া, রাহেলা সিদ্দিকা প্রমুখ।

সমাবেশে বক্তারা, মা-শিশু যতœ প্রকল্পে ঘুষ-সীমাহীন দুর্নীতি লুটপাট বন্ধ করে প্রকল্প সচল রাখাসহ ঘুষের টাকা ফেরত দিয়ে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। সেইসাথে ইউনিয়ন পরিষদের সকল অনিয়ম-দুর্নীতি বন্ধ করে জনগণের সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তোলারও আহবান জানান। এছাড়া সমাবেশ শুরুর আগে ইউপি চেয়ারম্যান কর্তৃক বাসদ মার্কসবাদী নেতাকর্মীদের সাথে অশালীন আচরণ এবং হুমকির তীব্র নিন্দা করে ঘটনার প্রতিবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ