Monday, July 18th, 2022




আবারও আইটেম গানে সামান্থা

সামান্থা রুথ প্রভুর অভিনয়ে দর্শকরা মুগ্ধ আগে থেকেই। সেই মুগ্ধতায় বাড়তি রোশনাই এনে দিয়েছিল ‘পুষ্পা:দ্য রাইজ’ সিনেমায় ও আন্তাভা গানে কোমর দুলিয়ে। রাতারাতি ভাইরাল হয়ে যায় এ গান, সেই সঙ্গে গানের নাচের স্টেপ।

দর্শকরা যেন ও আন্তাভা গানের মধ্য দিয়ে এক নতুন সামান্থাকে দেখতে পেয়েছিলেন। একেবারেই নতুন অবতারে ধরা দিয়েছিল এই অভিনেত্রী। চলে আসেন আলোচনাতেও। লাস্যময়ী এই অভিনেত্রীকে আবারও দেখা যাবে আইটেম গানে। আগের বারের চেয়ে অধিক আবেদনময়ী রূপে ধরা দেবে এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে ভারতের হায়দরাবাদে এক অসাধারণ সেট তৈরি করেছেন নির্মাতারা। গানটির দৃশ্যধারণের কাজ করছেন নির্মাতারা। এত আয়োজন করে যে সিনেমার জন্য আইটেম গান তৈরি হচ্ছে সেই সিনেমার নাম ‘যশোদা’।

‘যশোদা’ সিনেমায় প্রধাণ নারী চরিত্রে অভিনয় করছেন সামান্থা। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— উন্নি মুকুন্দন, বারালক্ষ্মী শরৎকুমার, রাও রমেশ, মুরালি শর্মা, শত্রু প্রমুখ। নারীকেন্দ্রিক ও ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন হরি ও হারিস। তেলুগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এটি। আগামী ২২ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। তামিল ভাষার এ সিনেমা গত ২৮ এপ্রিল মুক্তি পায়। তা ছাড়াও ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে। তবে শোনা যাচ্ছে খুব শিগগিরিই বলিউডে এন্ট্রি হবে এই অভিনেত্রীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ