Tuesday, July 20th, 2021




ছেংগারচর পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা মেয়র প্রার্থী নাছির মিয়া’র

নাঈম মিয়াজী :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ও ছেংগারচর পৌরবাসীকে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানালেন পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, উপজেলা যুবলীগের সদস্য, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন মিয়া। তিনি এক বানীতে বলেন, ছেংগারচর পৌরবাসী’সহ সারা বিশ্বের মুসলমানদের পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। এসময় তিনি ছেংগারচর পৌরসভার সকল শ্রেনীর মানুষ ও বিশ্ব মুসলমানদের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

তিনি আরো বলেন এই কঠোর মহামারী করোনার মধ্যেও মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে এই ঈদ- উল- আযহা। ঈদ উল আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।।

ঈদুল আযহার আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান ক্রান্তি- লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।।

তাই ঈদ উল আযহার শিক্ষা থেকে আমাদের অঈীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, ঐক্যবদ্ধ ও ভালাবাসাপূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজকরা।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়ার প্রত্যয়ে প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন- আমরা গ্রহণ করি শপথ।

সবাই ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাত সহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ