Friday, July 2nd, 2021




কুরবানি ঈদে সারিকার নাটক

করোনাকালের মধ্যে অভিনয়ে নিয়মিত হয়েছেন জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকা। গত রোজার ঈদে কয়েকটি নাটকে তাকে দেখা গেছে। ঈদের পরেও নিয়মিত শিডিউলে টেলিভিশনে তার অভিনীত নাটক প্রচার হয়েছে। কুরবানি ঈদের জন্য নির্মিত কয়েকটি নাটকের কাজ এরইমধ্যে শেষ করেছেন বলে জানিয়েছেন সারিকা।

তার মধ্যে একটি ‘আমি তোকে ভালোবাসি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এস এ হক অলিক। এটি আগামী ঈদে এটিএন বাংলায় প্রচার হবে। নাটকের গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী সারিকা পড়াশোনায় অনেক মনোযোগী। কিন্তু আয়ত্তে আনা পড়া দ্রুতই ভুলে যায় সে। তাই প্রত্যাশানুযায়ী ফলাফল পায় না। তার এ অবস্থায় এগিয়ে আসে সহপাঠী ইরফান সাজ্জাদ। কিন্তু সে সারিকাকে পড়ালেখায় সাহায্য করার বিনিময়ে প্রেম করতে চায়। কিন্তু সারিকা তাতে সায় দেয় না। তাদের সম্পর্কে জটিলতা শুরু হয়। এ নাটকে অভিনয় প্রসঙ্গে সারিকা বলেন, ‘এখন যেসব নাটকে অভিনয় করছি, প্রতিটিই বিষয় বৈচিত্র্যে ভরপুর। এ নাটকটিও আমার পছন্দের। অলিক ভাইয়ের পরিচালনায় কাজ করে ভালো লেগেছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে এটি।’ এদিকে ঈদের আগে আরও কিছু নাটকে অভিনয়ের সিডিউল দিয়েছেন তিনি।

এখন পর্যন্ত অভিনয়শিল্পী সংঘের সিদ্ধান্ত অনুযায়ী শুটিং চালিয়ে যাচ্ছেন। যদি সরকারিভাবে শুটিং বন্ধের নির্দেশ আসে তাহলে সেটা মেনে ঘরেই অবস্থান করবেন বলে জানিয়েছেন তিনি। এদিকে অভিনয়ের পাশাপাশি কয়েক মাস ধরে বাংলাভিশনের দর্শকপ্রিয় সেলিব্রেটি শো ‘আমার আমি’-এর উপস্থাপনা করছেন সারিকা। অনুষ্ঠানটি নিয়েও তার ব্যস্ততা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ