Monday, June 28th, 2021




বলিউডের আট তারকার প্রিয় খাবার

অনেক মানুষই ভোজনরসিক। বলিউড তারকারাও এর ব্যতিক্রম নন। খাবারের প্রতি তাদের ঝোঁক থাকলেও নিজেদের ফিট ও স্লিম রাখতে অনেক পছন্দের খাবারও এড়িয়ে চলেন কিংবা মেপে মেপে খেয়ে থাকেন। তবে তাদের কিছু প্রিয় খাবার রয়েছে, যা সামনে পেলে ডায়েট ভুলে যান। বলিউডের বেশ কজন তারকার প্রিয় খাবার নিয়ে এই প্রতিবেদন।

শাহরুখ খান
বলিউড অভিনেতা শাহরুখ খান খাওয়া-দাওয়ার বিষয়ে খুব যত্নশীল। নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করার পাশাপাশি তেল জাতীয় খাবার একেবারেই খান না। তবে তার প্রিয় খাবার গ্রিল চিকেন, প্রতিদিনের খাবারের তালিকায় এটি রাখেন শাহরুখ খান।

সালমান খান
বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন তিনি। তার প্রিয় খাবার হলো বিরিয়ানি। তবে কোনো দোকানের নয়, বরং মা সালমার হাতে তৈরি বিরিয়ানি তার পছন্দ। পাশাপাশি কাবাব, মোদক খেতেও ভালোবাসেন এই অভিনেতা।

কারিনা কাপুর খান
কারিনা কাপুর খান অভিনীত ‘তাসান’ সিনেমা ২০০৮ সালে মুক্তি পায়। এ সিনেমার জন্য জিরো ফিগার করে সমালোচকদের কাছে নিন্দিত হয়েছিলেন। এ অভিনেত্রী ইতালিয়ান খাবারের দারুণ ভক্ত। বিশেষ করে পাস্তা ও পিৎজা। সাধারণত সালাদ ও জুস খেয়েই ফিট থাকেন কারিনা। তবে মাঝে মাঝেই বাড়িতে তৈরি পাস্তা গর্গোনজোলা চিজ দিয়ে খেয়ে থাকেন এই অভিনেত্রী।

ক্যাটরিনা কাইফ
তারকারা অনেক সময়ই তাদের প্রিয় খাবার খাওয়া ছেড়ে দেন। কিন্তু ক্যাটরিনা কাইফ প্রকাশ্যেই স্বীকার করেছেন যে, তিনি মিষ্টি খেতে অসম্ভব ভালোবাসেন। তার প্রিয় খাবার আইসক্রিম ও দারচিনির রোল।

প্রিয়াঙ্কা চোপড়া
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও খাবারের বিষয়ে খুবই সচেতন। নিজের শরীর ঠিক রাখতে প্রিয়াঙ্কা চোপড়া ‘পাখির মতো খাবার খেয়ে থাকেন’। তবে তিনি স্বীকার করেছেন, খেতে খুব ভালোবাসেন। মাকাইয়ের রুটি ও সর্ষে শাকের মতো পাঞ্জাবি খাবারের প্রতি তার আকর্ষণ রয়েছে। আন্তর্জাতিক খাবারের মধ্যে লাসাঙ্গা খেতে খুব পছন্দ করেন এই অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন
অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ফিটনেসের বিষয়ে কতটা সচেতন, তা বলার অপেক্ষা রাখে না। তার স্লিম বডি বড় উদাহরণ। কিন্তু তারও কিছু পছন্দের খাবার রয়েছে, যা সুযোগ পেলে হাতছাড়া করেন না। তার প্রিয় খাবার ইডলি এবং সিফুড। সেভ পুরি খেতেও খুব ভালোবাসেন এই অভিনেত্রী।

রণবীর কাপুর
এক সময় রাজা-মহারাজারা জঙ্গলে শিকারে যেতেন, তখন বন্য প্রাণী মেরে তা পুড়িয়ে খেতেন। জংলি মাটনকারি সেই ধরনের একটি পদ, যা খুব প্রিয় রণবীর কাপুরের। বিশেষ করে সেটা যখন তার ঠাকুমা বানাতেন।

সোনম কাপুর
বলিউড অভিনেতা অনিল কাপুরের কন্যা সোনম কাপুর চকোলেট খেতে কতটা ভালোবাসেন তা অনেকেরই অজানা নয়। তবে এ অভিনেত্রী স্বীকার করেছেন যে, তার পছন্দের খাবার পাওভাজি। সোনম কাপুর পাঞ্জাবি হওয়া সত্ত্বেও তার প্রিয় বাঙালি খাবার। এ তালিকায় রয়েছে—সর্ষে ইলিশ, ছোলার ডাল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ