Saturday, May 1st, 2021




ঋতাভরীর উদ্যোগে ১০০ জন বস্তিবাসীকে করোনা ভ্যাকসিন

করোনার দ্বিতীয় ঢেউ মারাত্মক আকার ধারণ করেছে ভারতে। দৈনিক সংক্রমণ আর প্রতিদিন মৃত্যুর সংখ্যা শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বইয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

প্রতিদিনই মানুষের পাশে দাঁড়ানোর জন্য হাত বাড়াচ্ছেন অনেকেই। টালিগঞ্জের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তাঁদের মধ্যে অন্যতম। ১০০ জন বস্তিবাসীকে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়ালেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটা ভিডিও পোস্ট করে সেকথা জানালেন তিনি।

তাঁর মা শতরূপা সান্যালের সঙ্গে ‘স্কাড’ নামে একটি এনজিও চালান ঋতাভরী। স্কাডের পক্ষ থেকেই এই উদ্যোগ নেওয়া হয়।ঋতাভরী জানিয়েছেন, দত্এতাবাদ বস্তির এই ১০০ জন বস্তিবাসীকে করোনা টিকা নেওয়ার জন্য রাজি করানোই সবথেকে বড় চ্যালেঞ্জ ছিল। কিন্তু সেই চ্যালেঞ্জটা তাঁরা নিয়েছিলেন।

১০০ জনের প্রথম ডোজ হয়ে গেছে। দ্বিতীয় ডোজের অপেক্ষায় রয়েছেন তাঁরা। দেশজোড়া অক্সিজেন ও করোনা টিকা অমিলের মধ্যেও একটা বড় লড়াইয়ে সামিল হয়েছেন ঋতাভরী ও শতরূপা। এই ১০০ জনের দ্বিতীয় ডোজের ব্যবস্থা হয়ে গেলেই তাঁরা আরও বেশি সংখ্যক মানুষকে টিকার আওতায় আনবেন বলে জানিয়েছেন অভিনেতা। তাঁর এই যুদ্ধে সামিল হয়েছেন বন্ধু রাহুল দাশগুপ্তও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ