Monday, April 19th, 2021




করোনা মোকাবিলায় বিরামহীন ছুটে চলছেন এসিল্যান্ড শাপলা

ফারুক হোসেন: করোনা ভাইরাস দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কাজ করে যাচ্ছেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা হাবিব শাপলা।

জীবনের ঝুঁকি নিয়ে নিরলস পরিশ্রম করে চলেছেন। জনগণের সেবায় বিরামহীন ছুটে চলছেন পুরো উপজেলায়। সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ পরিস্থিতি মোকাবেলায় মাঠে কাজ করে যাচ্ছেন। করোনা যুদ্ধে উপজেলার আনাচে-কানাচে বিরামহীন ভাবে ছুটে চলছেন মানুষের সেবায়।

করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বাজার নিয়ন্ত্রনে নিয়মিত বাজার মনিটরিং, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ, করোনা সচেতনতায় এবং মানুষকে ঘরে রাখতে উপজেলার কাজ করে নজির স্থাপন করেছেন এ করোনাযোদ্ধা।

এসিল্যান্ড আফরোজা হাবিব শাপলা ফুটপাতের হকার, রিকশাচালক, ভিক্ষুক ও হতদরিদ্র থেকে শুরু করে সবস্তরের মানুষের মাঝে করোনা সচেতনতায় ছুটে চলেছেন গ্রাম-গঞ্জে। প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় পরিস্থিতি মোকাবেলায় অভিযান পরিচালনা করছেন।

করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের বেঁধে দেওয়া নিয়ম-কানুনগুলো সঠিকভাবে পালন করা হচ্ছে কিনা সেই বিষয় নিশ্চিত করতে ছুটে চলেছেন পুরো উপজেলায়। সেই সাথে সরকারের আদেশ অনুযায়ী ব্যবসায়ীদের প্রতি কঠোর নজরদারি করছেন। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলার এমন কর্মকান্ডে উপজেলা বাসীর কাছে ভূয়সী প্রশংসা পাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ