Thursday, April 8th, 2021




করোনা আক্রান্ত কবরী আইসিইউতে

করোনা আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীকে আইসিইউতে নেয়া হয়েছে। বর্তমানে তিনি শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে আছেন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়েছে। সময়নিউজকে বিষয়টি নিশ্চিত করছেন কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

বেলা ২টা ২১ মিনিটের দিকে তিনি বলেন, ‘কিছুক্ষণ আগে ম্যাডামকে আইসিইউতে নেয়া হয়েছে। উনার অক্সিজেন লেবেল অনেকটাই কমে গেছে। আপাতত আর কোনো আপডেট নেই। এখানকার ডাক্তার ব্রিফিং করলে পরে আপডেট দিতে পারব।’

এর আগে শারীরিক জটিলতা এবং করোনা পজিটিভ আসায় দ্রুত তাকে ৫ এপ্রিল রাতে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় কবরীকে। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ না থাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে পাঠানো হয়েছে এ অভিনেত্রীকে।

১৯৬৪ সালে সুভাষ দত্তের ‘সুতরাং’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে পা রাখেন কবরী। এরপর অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক-পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন কবরী।

কবরী পরিচালিত প্রথম সিনেমা ‘আয়না’। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন ‘এই তুমি সেই তুমি’। সরকারি অনুদানে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ