Wednesday, April 7th, 2021




সমালোচনা পিছু ছাড়ছে না মিথিলার

মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট জয় করেছেন তানজিয়া জামান মিথিলা। তারপর থেকেই সমালোচনা পিছু ছাড়ছে না তার। ভাইরাল হচ্ছে তার পুরনো ভিডিও ও সাক্ষাৎকারও।

মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হওয়ার পর মিথিলার বয়স নিয়েও বিতর্ক চলছে ফেসবুকে। মিস ইউনিভার্সের নীতিমালায় সর্বনিম্ম ১৮ থেকে সর্বোচ্চ ২৮ বছরের নারীদের অংশগ্রহণের সুযোগের কথা বলা হলেও তার বয়স সর্বোচ্চ সীমা অতিক্রম করেছে বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে এসেছে।

সম্প্রতি ২০১৮ সালে দেওয়া মিথিলার এক সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। সেখানে উপস্থাপকের প্রশ্নের জবাবে তানজিয়া জামান মিথিলার সঙ্গে আরেক মডেল সামিরা খান মাহি জানান, মজার ছলে ধারণকৃত সেই ভিডিওটি তারা ফেসবুকেও প্রকাশ করেছিলেন তারা। এই কাণ্ডকে হয়রানি হিসেবে তুলে ধরে ফেসবুকে অনেকে প্রতিবাদ জানিয়েছেন।

ভিডিওতে দেখা গেছে মিথিলা ও মাহি পুরুষ শৌচাগারে ঢুকে এক ব্যক্তির নগ্ন ভিডিও ধারণ করেছেন। তারা জানান, মজার ছলে ভিডিওটি ধারণ করেছিলেন। সেটি আবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছেন মডেল মাহি।

তাতে দেখা গেছে, ভিডিও ধারণ শেষে হাসতে হাসতে দৌড়ে বেরিয়ে আসছেন মিথিলা ও মাহি।

বিষয়টি ভালো চোখে নেয়নি নেটিজেনদের অনেকেই। মিথিলার নামে সামাজিক যোগাযোগমাধ্যমে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন অনেকে। বিষয়টি এক প্রকার অপরাধ বলেও মনে করছেন কেউ কেউ।

এর আগে মিস ইউনিভার্স বাংলাদেশে আরেক প্রতিযোগী শান্তা পাল অভিযোগ তুলেছিলেন, মিথিলা নিয়ম মেনে অডিশনে অংশগ্রহণ করেননি।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত গ্রান্ড ফিনালে অনুষ্ঠানে মিস ইউনিভার্স বাংলাদেশ মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মিথিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ